প্রায় এক লক্ষ ষাট হাজার টাকার গাঁজা এবং একটি মিনি ড্রাম ট্রাক উদ্ধার করেছে রংপুর মেট্রো পুলিশ

মেজবা মুহিব তাহসিন, রংপুর

রংপুর মেট্রো পুলিশের বিশেষ অভিযানে ২১শে ফেব্রুয়ারী, বুধবার সকালে

আরপিএমপি, রংপুর মাহিগঞ্জ থানাধীন ২৯ নং ওয়ার্ড কলাবাড়ি গ্রামস্থ জনৈক রফিক এর বসতবাড়ি সংলগ্ন পাকা রাস্তার পূর্ব দিকে ফাঁকা জায়গায় থেকে ১৬ (ষোল) কেজি নেশাজাতীয় মাদকদ্রব্য শুকনো গাঁজা এবং একটি মিনি ড্রাম ট্রাক উদ্ধার করেছে মাহিগঞ্জ থানা পুলিশ।

ঘটনার সংক্ষিপ্ত বিবরণঃ মাননীয় পুলিশ কমিশনার রংপুর মেট্রোপলিটন পুলিশ মহোদয়ের দিকনির্দেশনায়, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) এর সার্বিক তদারকিতে রংপুর মহানগরিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে ২১/০২/২০২৪ খ্রি. তারিখ ০৭.৫০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) মহোদয়ের দিক নির্দেশনায় ও অফিসার ইনচার্জ মাহিগঞ্জ থানা মহোদয়ের অপারেশন পরিকল্পনায় এসআই (নিঃ) মোঃ ইজার আলী এর নেতৃত্বে এসআই (নিঃ) তছলিম উদ্দিন আহমেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে একটি মিনি ড্রাম ট্রাককে নব্দীগঞ্জ বাজারে থামানোর জন্য সংকেত দিলে সেটি দ্রুত গতিতে  আরপিএমপি, রংপুর মাহিগঞ্জ থানাধীন ২৯ নং ওয়ার্ড কলাবাড়ি গ্রামস্থ জনৈক রফিক এর বসতবাড়ি সংলগ্ন পাকা রাস্তার পূর্ব দিকে ফাঁকা জায়গায় ট্রাকটি রেখে ড্রাইভার পালিয়ে যায়, সেই মিনি ড্রাম ট্রাকের সিট কভার এর নিচ হতে বিশেষ কায়দায় রক্ষিত ০৪ (চার) টি পোটলায় ০২ (দুই) কেজি করে মোট ০৮ (আট) কেজি এবং পরবর্তীতে ওই ট্রাকের বডির নিচে তল্লাশি করে বডির নিচে বিশেষ কায়দায় তৈরিকৃত বক্স এর ভিতর থেকে আরো ৪ (চার) টি পোটলায় ০২ (দুই) কেজি করে ০৮ (আট) কেজি সর্বমোট (৮+৮) = ১৬ (ষোল) কেজি নেশাজাতীয় মাদকদ্রব্য শুকনো গাজা উদ্ধার করে মাহিগঞ্জ থানা পুলিশ। যার আনুমানিক মূল্য ১,৬০,০০০/- (এক লক্ষ ষাট হাজার) টাকা এবং ট্রাকটির আনুমানিক মূল্য ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা। 

অজ্ঞাতনামা পলাতক আসামীর বিরুদ্ধে আরপিএমপি মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *