ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ইফতেখার আলম খান রুপক

বোরহান ঈশ্বরগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ময়মনসিংহ , ঈশ্বরগঞ্জ উপজেলার বীরমুক্তিযোদ্ধা মরহুম রুহুল আমিন খানের সন্তান ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জি এস,ও উপজেলা ছাত্রলীগের সাবেক সম্মানিত সদস্য , বর্তমান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার প্রস্তুতি কমিটির সম্মানিত সদস্য, এবং সমাজসেবক মোঃ ইফতেখার আলম খান (রুপক) উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন জানা গেছে ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। আগামী মে মাসে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে এমনটা জানা গেছে নির্বাচন কমিশনের বিবৃতিতে। সেই লক্ষ্যে ঈশ্বরগঞ্জ সম্ভাব্য প্রার্থীদের ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যেমগুলোতে আনাগোনা শুরু হয়েছে। এ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান তিনি।

মোঃ ইফতেখার আলম খান (রুপক) কে নিয়ে চলছে নানা সম্ভাবনার কথা। রাজনীতিতে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দলের দুঃসময়েও তিনি ব্যাপক ভূমিকা রাখেন।

মোঃ ইফতেখার আলম খান (রুপক) নিজের প্রার্থীতার বিষয়ে সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত সকল বাস্তবায়নে তিনি দৃঢ় অঙ্গিকার বদ্ধ। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে শান্তি প্রিয় উপজেলা গড়ে তুলতে চাই ও স্মার্ট ঈশ্বরগঞ্জ উপজেলা বিনির্মাণে আমার অঙ্গীকার । এজন্য যুব সমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসার আহবান জানান তিনি। ঈশ্বরগঞ্জ উপজেলার সকল স্তরের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের দোয়া ও সহযোগিতা চেয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *