ঐতিহাসিক ৭ই মার্চে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা

রফিকুল ইসলাম রফিক, কুড়িগ্রাম প্রতিনিধি:

আজ ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে স্বাধীনতার মহান স্থপতি,বাঙালি জাতির মুক্তির মহানায়ক, আমাদের জাতিরাষ্ট্রের প্রতিষ্ঠাতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা পুলিশ, কুড়িগ্রামের পক্ষ থেকে হৃদয়ের গহীন থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। প্রথমেই শ্রদ্ধা নিবেদন করেন কুড়িগ্রাম-২ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ হামিদুল হক খন্দকার ও কুড়িগ্রাম-৪ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ বিপ্লব হাসান। এরপর জেলা আওয়ামীলীগের পক্ষে জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাফর আলী, সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম সহ সর্ব পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন অফিস প্রধান বৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ সহ সরকারী বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিবৃন্দ সহ কুড়িগ্রামের সর্বস্তরের নাগরিকবৃন্দ। পুলিশ বিভাগের আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ, মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ সাজ্জাদ হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।
শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে জাতির জনক সহ স্বাধীনতা সংগ্রামে সকল শহিদ ও ১৫ আগস্টে জাতির জনক পরিবারের সকল শহিদদের উদ্দেশ্যে বিশেষ দোয়া করা হয়।
উল্লেখ্য যে জাতির জনক ৭ই মার্চের রেসকোর্সের ঐতিহাসিক ভাষনটি ইউনেস্কো কর্তৃক Memory of the World International Register অন্তর্ভুক্ত হয়।
জাতির জনক স্বপ্নের সোনার বাংলার নিরিবিচ্ছিন্ন অতন্দ্র প্রহরী বাংলাদেশ পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *