রানীশংকৈলে কুলিক নদী রক্ষার্থে সুরক্ষা কমিটির মানববন্ধন।।

মোঃ আব্দুল জব্বার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ৯ মার্চ সকাল ১১ঘটিকার সময় উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে কুলিক নদী সুরক্ষা কমিটি আয়োজনে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
এ মানববন্ধনে কুলিক নদী সুরক্ষা কমিটির আহ্বায়ক ভাইস চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে.বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল হক. রানীশংকৈল ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক. স্বেচ্ছাসেবক লীগ অর্থান আলী. শেখ রাসেল এর সভাপতি জাকারী হাবিব ডন. সংবাদকর্মী সুজন আলী. প্রেসক্লাব সহ সভাপতি হুমায়ুন কবীর.রানিশংকর প্রেসক্লাব সভাপতি মোবারক আলী.( পুরাতন)আনোয়ারুল ইসলাম.
ছাত্রলীগ নেতা তামিম. রবিউল ইসলাম. ভিপি রফিকুল ইসলাম সহ অন্যান্য সামাজিক সাংস্কৃতিক নেতৃবৃন্দরা।

ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন. নদীর নাব্যতা রক্ষার জন্য ও নদীর সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে কুলিক নদীর পর্যটক ব্যবস্থা. রাবার ডেম. কুলিক নদীর পানিকে পরিষ্কার রাখা. পৌরসভার ময়লা আবর্জনা ও বজ্র কুলিক নদী থেকে ফেলা হইতে বিরত থাকা. জীববৈচিত্র্যে ফিরিয়ে আনতে যা যা প্রয়োজন আমাদের বিলম্বের ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন. নদীর দুই পাড়ের ভাঙ্গন রোদে তৈরি করা কুলিক নদীর দুই পাড়ে পর্যাপ্ত পরিমাণ বৃক্ষরোপণ নিশ্চিতকরণ বিভিন্নবক্তারা এসব বিষয়বস্তু তুলে ধরেন।
এ সময় বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন. অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদস্য সচিব এডভোকেট মেহেদী হাসান শুভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *