চিতলমারী অবৈধ্য বিদ্যুতের তারে জড়িয়ে মায়ের মৃত্যু, অল্পের জন্য জীবিত পুত্র

চিতলমারী(বাগেরহাট)প্রতিনিধি।

বাগেরহাটের চিতলমারী সদর ইউনিয়নের বারাশিয়া বড়জিলা গ্রামে অবৈধ্য বিদ্যুতের তারে জড়িয়ে সাথী (২৫) নামের এক গৃহবধূ ঘটনাস্থলে মারা গেছেন। অল্পের জন্য প্রান ফিরে পেয়েছে ৫ বছরের শিশু আলিফ। ঘটনাটি ঘটেছে চিতলমারীর বারাশিয়া বড়জিলা গ্রামে।

পুলিশ ও এলাকাবাসীর দেয়া তথ্যে জানাগেছে, প্রতিদিনের ন্যায় চিতলমারীর বারাশিয়া বড়জিলা গ্রামের মোঃ নাইম শেখ এর কাছ থেকে মোঃ রেজাউল শেখ নগদ জমায় নেয়া জমিতে অবৈধ্য বিদ্যুৎ দিয়ে ইদুর মারার ফাঁদ পাতে।
শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৬টায় একই গ্রামের দিনমজুর পরশ শেখের স্ত্রী সাথী (২৫) তার ৫ বছরের শিশুপুত্র মোঃ আলিফকে নিয়ে জীবিকার সন্ধানে ঘেরের পাড়ে পৌছায়। এসময় ঘেরে থাকা (জমি) ইদুর মারার অবৈধ বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে পড়ে সাথী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। সাথীর কোলে থাকা শিশু পুত্র আলিফ ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় এবং শরীরের বিভিন্ন স্থানে পুড়ে যায়। আলিফের চেচামেছিতে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে গ্রামে খবর পৌছে দিলে বিদ্যুৎ লাইন বন্ধ করে দেয়া হয়। এ ঘটনা শুনে ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন ও মেম্বার মোঃ শহিদুল ইসলাম ঘটনাস্থলে পৌছায়, এস আই মোঃ নজরুল ইসলাম ঘটনাস্থলে পৌছে সাথীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় চিতলমারী থানার অফিসার ইনচার্জ মোঃ আকরাম হোসেন এর সাথে মুঠোফোনে আলাপ হলে তিনি জানান, মৃত্যুর সঠিক কারণ নির্নয়ে মৃতদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *