টেকনাফ সাবরাং পানছড়ির মাদক কারবারী হেলার ১০হাজার ইয়াবাসহ র‌্যাব-১৫ এর হাতে আটক ১।

জামাল উদ্দীন -কক্সবাজার

র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের পানছড়িপাড়া এলাকার জনৈক এক ব্যক্তির বসত ঘরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবাসহ একজন মাদক কারবারী অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১৭/০২/২০২৪ তারিখ অনুমান ০৮.০০ ঘটিকায় র‌্যাব-১৫, ব্যাটালিয়ন সদর এর চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় আভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে বসতঘর থেকে পালানোর চেষ্টাকালে হেলাল নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার সাথে থাকা পলিব্যাগ তল্লাশী করে সর্বমোট ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

৩। গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় মোঃ হেলাল (৩৩), পিতা-মৃত ছিদ্দিক আহম্মদ, পাং-পানছড়ি, ইউনিয়ন-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ এবং বিভিন্ন পন্থায় স্থানীয় এলাকাসহ টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করতো।

৪। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *