সাভারে সাংবাদিকের ছেলেসহ ২ শিক্ষার্থীকে কুপিয়ে জখম

মোঃমনির মন্ডল,সাভারঃ

সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের স্কুলপড়ুয়া ছেলে ও তার বন্ধুকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। স্কুলের সহপাঠী ও সিনিয়রদের সঙ্গে দ্বন্দ্বের জের ধরে কিশোর গ্যাংয়ের সদস্যরা দুজনকে পূর্বপরিকল্পিতভাবে কুপিয়ে আহত করেছে। আহত দুই শিক্ষার্থীকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার রেডিওকলোনী বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত জিসান প্রামানিক (১৫) দৈনিক যুগান্তর পত্রিকার সাভার প্রতিবেদক মতিউর রহমান ভান্ডারীর ছেলে। এ ঘটনায় আহত সিয়াম সরকারসহ তারা দুজনেই সাভারের বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী।

আহত জিসানের বাবা মতিউর রহমান ভান্ডারী বলেন, প্রায় এক মাস আগে গাজীপুরের সাফারি পার্কে শিক্ষার্থীদের বার্ষিক বনভোজনে গিয়েছিল স্কুল কর্তৃপক্ষ। ওই সময় নবম শ্রেণির শিক্ষার্থীদের সঙ্গে বাসে উঠা নিয়ে ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়ে দশম শ্রেণির শিক্ষার্থীরা। পরে উপস্থিত শিক্ষকদের হস্তক্ষেপে বিষয়টি সাময়িকভাবে মিমাংসা করা হয়। এরপর আমি স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি গুরুত্ব সহকারে অবগত করি যাতে পরবর্তীতে আর কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে।

তিনি আরো জানান, আজ রবিবার সন্ধ্যায় ইফতার করে বন্ধু সিয়ামের সঙ্গে সাভার রেডিও কলোনিতে আসে আমার ছেলে জিসান। এ সময় পূর্বপরিকল্পিতভাবে ২৫-৩০ জন ধারাল অস্ত্র নিয়ে আমার ছেলে ও ছেলের বন্ধু সিয়ামের ওপর হামলা করে। ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয় তাদের দুজনকে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। আমার ধারণা, স্কুলের বনভোজনের বিরোধকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যরা এই ঘটনা ঘটিয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী জানান, খবর পেয়ে আমরা হাসপাতালে আহত ছাত্রের খোঁজ-খবর নিয়েছি। পাশাপাশি অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *