কিশোরগঞ্জে ১৯ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন ও পুরস্কার বিতরণ

সাব্বির হোসেন,কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের আউলিয়াপাড়া ফাজিল মাদ্রাসায় ১৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারী ২০২৪) সকাল ১১ টায় আউলিয়াপাড়া ফাজিল মাদ্রাসায় মাঠ প্রাঙ্গণে আয়োজনে ১৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত, জাতীয় পতাকা, ও অলিম্পিক ক্রিয়া এবং শপথ বাক্যপাঠ, ও বেলুন উড়িয়ে এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট শিল্পপতি, ঢাকা আলহাজ্ব আফতাব উদ্দিন সোহাগ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ সদর- জেলা পরিষদের সদস্য, ও আউলিয়াপাড়া ফাজিল মাদ্রাসার সভাপতি, বিশিষ্ট আয়কর আইনজীবী মোহাম্মদ মোজাম্মেল হক।
অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা শিক্ষা অফিসার শামছুন নাহার মাকছুদা। এ সময় উপস্থিত ছিলেন এডভোকেট মহসিন আলম বিদ্যুৎসাহী সদস্য, গভর্নিং বডি, আউলিয়াপাড়া ফাজিল মাদ্রাসা।

এতে আরোও উপস্থিত ছিলেন, মো: আ: মালেক অভিবাবক সদস্য, গনিং বডি, আউলিয়াপাড়া ফাজিল মাদ্রাসা আলমাছ উদ্দিন ভূইয়া লাতা সদস্য, গঙনিং বডি, অডশিশ্বালাম গরিৎ, এ.বি.এম. মহিউদ্দিন আহমেদ বাদল তাজায়েত, প্রমুখ।

পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *