ববি’র সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে আসাদ, ইকরামুজ্জামান, পাভেল

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

আজ (শুক্রবার) ২৩ ফেব্রুয়ারী ২০২৩ সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রেস রিলিজে আগামী এক বছরের জন্য বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন এস এম আছাদুল্লাহ আছাদ ( ২০১৯-২০) ইতিহাস বিভাগ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ ইকরামুজ্জামান (২০২০-২১) অর্থনীতি বিভাগ ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আরিফ ইস্তিয়াক পাভেল (২০২০-২১) ইতিহাস বিভাগ।

ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা পম্পা রানী মজুমদার (সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ),ইলিয়াস হোসাইন (প্রভাষক, ইতিহাস বিভাগ), মোহাম্মদ আসাদুজ্জামান (প্রভাষক, পদার্থবিজ্ঞান বিভাগ) এবং সাবেক সভাপতি মোহাম্মদ সুমন হোসেন ও আরিপ হোসেন স্বাক্ষরিত পূর্ণাঙ্গ এ কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

পূর্ণাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতিঃ মোঃ ইউসুফ বিশ্বাস (২০১৯-২০) ফিনান্স এন্ড ব্যাংকিং,মেহেদি হাসান (২০১৯-২০)লোকপ্রশাসন,প্রণয় পাল (২০১৯-২০) মার্কেটিং,রাহি ইসলাম সুমন (২০১৯-২০) রাষ্ট্রবিজ্ঞান,রাহিমা আফরোজ জেরিন (২০১৯-২০) ইংরেজি বিভাগ।যুগ্ম- সাধারণ সম্পাদকঃমোঃ হাদিউজ্জামান (২০২০-২১) সমাজবিজ্ঞান মেহেদী হাসান স্বাধীন (২০২০-২১)রাষ্ট্রবিজ্ঞান, মৃন্ময় মন্ডল (২০২০-২১) একাউন্টটিং বিভাগ। কোষাধ্যক্ষঃ সুরাইয়া ইসলাম ছোয়া (২০২০-২১) মৃত্তিকা বিজ্ঞান বিভাগ। প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ শেখ ইমন (২০২১-২২) অর্থনীতি বিভাগ। দপ্তর সম্পাদকঃ নাঈমুর রহমান সজীব (২০২১-২২) ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগ। গণযোগাযোগ বিষয়ক সম্পাদকঃ মুনতাসির রাহি (২০২১-২২) গণযোগাযোগ ও সাংবাদিকতাবিভাগ। ক্রীড়া সম্পাদকঃ নাদিম মাহমুদ (২০২১-২২) সমাজ বিজ্ঞান, সমাজসেবা সম্পাদকঃ মোঃ আব্দুর রহমান (২০২১-২২) সমাজকর্ম বিভাগ, আইন বিষয়ক সম্পাদকঃ সালমান শিহাব (২০২১-২২) আইন বিভাগ,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ অমরেশ চন্দ্র মন্ডল (২০২১-২২) বাংলা বিভাগ, ছাত্রী বিষয়ক সম্পাদকঃ নুসরাত জাহান (২০২১-২২) ইতিহাস বিভাগ।

নবগঠিত কমিটির সভাপতি এস এম আছাদুল্লাহ আছাদ বলেন “ইতিহাসের একজন শিক্ষার্থী হিসেবে আমি আমার জেলার ইতিহাস ঐতিহ্য কে বরিশাল বিশ্ববিদ্যালয়ে তুলে ধরতে চাই। জেলা এসোসিয়েশন এর একটা দীর্ঘ দিনের বদনাম আছে যে, সভাপতি সম্পাদক কেন্দ্রীক সংগঠন আমি চাই এটা থেকে বেরিয়ে এসে একটা টিম হয়ে কাজ করতে।পূর্বেও সবাইকে সাথে নিয়ে একটা টিম হয়ে কাজ করার অভিজ্ঞতা আমার আছে। জেলার মানুষের মধ্যে ভ্রাতৃত্ব বোধকে অটুট রাখা এবং নবীন থেকে শুরু করে সকল ভাই-বোনদের সহযোগিতা করাই আমাদের লক্ষ থাকবে। “

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইকরামুজ্জামান বলেন, দক্ষিণ বঙ্গের সর্বোচ্চ বিদ্যাপীঠ বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রিক সংগঠন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি। এই সমিতি সিনিয়রদের ত্যাগের ফসল ও ভালোবাসার পরিবার। পূর্বের ন্যায় আগামীতেও আমারা সকল শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ থাকবো এবং দক্ষিণবঙ্গে সাতক্ষীরা জেলাকে প্রতিনিধিত্ব করব।”

সাংগঠনিক সম্পাদক পাভেল বলেন,
সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি প্রতিষ্ঠার পর থেকে সাধারণ শিক্ষার্থীদের সার্বিক সহোযোগিতায় সর্বোচ্চ ভূমিকা রেখেছে আগামী দিনগুলোতেও আমারা এ ধারা অব্যহত রাখবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *