ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডলের পাঁচ হাজারেরও অধিক মোটরসাইকেল শোভাযাত্রা

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:

আগামী আসন্ন ক্ষেতলাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জনগণের নজর দৃষ্টি আকর্ষণে উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাকিম মন্ডল আবারও নিজের প্রার্থীতা জানান দিতে ৫ হাজারেরও অধীক মোটরসাইকেল শোভাযাত্রা করেছে।

শনিবার (০৯ মার্চ) দুপুরে ক্ষেতলাল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় চত্বর থেকে উপজেলার সকল ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণসহ প্রায় ৫ হাজার মোটরসাইকেল নিয়ে তিনি পুরো উপজেলা প্রদক্ষীণ এবং গণসংযোগ করেন।

এ লক্ষ্যে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় করছেন মতিবিনিময় সভা, উঠান বৈঠক ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

ক্ষেতলাল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল বলেন, আমি এ উপজেলা পরিষদে ৫ বছর ভাইস চেয়ারম্যান ও ৫ বছর চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছি। এই দশ বছরে এ উপজেলার আপামর জনসাধারণ তাদের যেকোনো প্রয়োজনে আমার কাছে আসতে কোন নেতার তদবিরের প্রয়োজন হয়নি। আমি সব সময় সরাসরি জনগণের সার্বিক সমস্যার কথা শুনেছি এবং সমাধানের ব্যবস্থা করেছি। এ উপজেলার মানুষের কল্যাণে সবসময় কাজ করে চলেছি।

তিনি আরও বলেন, ছাত্র রাজনীতি দিয়ে আমার রাজপথে বিচরণ। আমার রাজনীতির একমাত্র উদ্দেশ্য হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। এই অভিপ্রায় থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়পুরহাট-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এর হাতকে আরো শক্তিশালী করতে এবং ক্ষেতলাল উপজেলাকে উন্নতির সর্বোচ্চ রুপ দিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আবাও চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *