গৌরীপুর সরকারি কলেজের ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে এড. লিলুফার আনজুম পপি এমপি

মোঃ মনিরুল ইসলাম খান, ময়মনসিংহ প্রতিনিধি

গৌরীপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৪৮, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস্য এড. নিলুফার আনজুম পপি এমপি মহোদয়। গত ৬ মার্চ ২০২৪ ইং রোজ বুধবার সকাল ১০ টায় জাতীয় সংগীতের মাধ্যমে, পতাকা উত্তোলন করে এই অনুষ্টান শুরু হয়। পতাকা উত্তোলন করেন মাননীয় সংসদ সদস্য এড. নিলফার আনজুম মহোদয়। ক্রীড়া প্রতিযোগীতা শুরুর পূর্বে, নব নির্বাচিত সাংসদ নিলুফার আনজুম সহ অতিথিদের গৌরীপুর সরকারি কলেজের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়।

গৌরীপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্টানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মোফাজ্জল হোসেন খান। ক্রীড়া প্রতিযোগীতার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন অত্র কলেজের সহকারী অধ্যাপক (গণিত) এ.কে.এম শফিকুল ইসলাম, অনুষ্টানটির সমন্বয়কারী হিসেবে ছিলেন অত্র কলেজের সহকারী অধ্যাপক (রাষ্টবিজ্ঞান) ও গৌরীপুর সরকারি কলেজ বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তা পরিষদের সম্পাদক জনাব মোঃ সামিউল করিম। ক্রীড়া পরিচালনায় দায়িত্ব পালন করেছেন অত্র কলেজের শরীরচর্চা শিক্ষক জনাব বিপুল সোহাগ।

ক্রীড়া প্রতিযোগীতা শেষে প্রতিযোগীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিগণ। মাননীয় সংসদ সদস্য সদা হাসোজ্জল এড. নিলুফার আনজুম এর কাছ থেকে পুরস্কার পেয়ে উৎপুল্ল প্রতিযোগীতার বিজয়ীরা।

প্রধান অতিথির বক্তব্যে নিলুফার আনজুম পপি বলেন, “আমি আপনাদের সবাইকে নিয়ে একটি সুন্দর গৌরীপুর গড়তে চাই, যার প্রমাণ আমি পেয়েছি। আমার গৌরীপুর সরকারি কলেজ, এতো সুন্দর একটা আয়োজন করেছে। এমন একটি গৌরীপুর, এমন একটি বাংলাদেশ চাই, শিক্ষার পরিবেশ বিরাজ করবে এবং সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ মুক্ত একটি সুন্দর সমাজ গড়ে উঠবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *