এমপি মামুনের গণ সংবর্ধনা ও ইফতার মাহফিল

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

অদ্য ১৬ মার্চ বিকেল সীতাকুণ্ড উপজেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সীতাকুণ্ড উপজেলার ৫১ টি সামাজিক সংগঠনের পক্ষ থেকে নব নির্বাচিত সংসদ সদস্য জনাব এস এম আল মামুনকে ক্রেষ্ট ও ফুলেল শুভেচছা জানানো হয়। অনুষ্ঠানে হাজ্বী মোঃ ইউছুফ শাহ ও অধ্যাপিকা দেলোয়ারা বেগমের সহযোগিতায় ২০ টি মাদ্রাসা ও এতিম খানায় ৬১ হাজার টাকা অনুদান বিতরণ করা হয়।

সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মাস্টার আবুল কাসেম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সভাপতি লায়ন মোঃ গিয়াস উদ্দিন। সংগঠনের সাধারণ সম্পাদক পলাশ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক এ কে এম তফজল হক, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা লুৎফুন নেছা বেগম প্রমুখ।বক্তব্য রাখেন জেসমীন আকতর ও কামরুন নাহার নিলু।
অনুষ্ঠানে সীতাকুণ্ডবাসীদের প্রাণের দাবি ২৫ দফা প্রস্তাবনা ও সুপারিশ উপস্থাপন করনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড.ওমর ফারুক রাসেল।অনুষ্ঠানের শুরুতে কোরআন হতে তেলোয়াত করেন কাজী আলী আকবর জাসেদ।মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা মসজিদের খতিব মাওলানা জসিম উদ্দিন।অনুষ্ঠানে বিপুল সংখ্যক আলেম ওলেমা,সমাজকর্মী এতিম, প্রতিবন্ধী,কোরআন এর পাখি উপস্হিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *