উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী তানজিদ উল্লাহ প্রধান লিল্টুর গণসংযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আলোচনার ঝড় বইতে শুরু করেছে। বিভিন্ন। বিভিন্ন পাড়া মহল্লা থেকে শুরু হাট বাজারে চায়ের দোকানে চলছে নির্বাচনী নানা আলোচনা সমালোচনা। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে শুরু হয়েছে সম্ভাব্য নতুন প্রার্থীদের গণসংযোগও।
নির্বাচন কমিশনের ঘোষণানুযায়ী উপজেলা পরিষদ নির্বাচন ৪টি ধাপে অনুষ্ঠিত হবে। এরমধ্যে আগামী ৪মে প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে ইসি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়।
প্রথম ধাপে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রাথমিক দিনক্ষণ ঘোষণা হতেই সম্ভাব্য চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা আটঘাট বেঁধেই গণসংযোগে মাঠে নেমেছেন।
২৮ ফেব্রুয়ারি (বুধবার) বিকেলে হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে গণসংযোগ করতে দেখা যায় মানিকগঞ্জ জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তামজিদ উল্লাহ প্রধান লিল্টুকে। তিনি এবার প্রথমবারের মতো চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশগ্রহণ করবেন বলে জানা যায়। তিনি বাজারের বিভিন্ন গলিতে গলিতে ঘুরে ব্যবসায়ীসহ সাধারণ জনগণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন। পাশাপাশি তাকে লিফলেটও বিতরণ করতে দেখা যায়।
জানা যায়, তামজিদ উল্লাহ প্রধান লিল্টু মানিকগঞ্জ সরকারি হাই স্কুলের নবম শ্রেণি থেকেই ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে তার রাজনৈতিক জীবনের যাত্রা শুরু করেন। এরপর পৌরসভা ছাত্রলীগ সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রলীগেরও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরে সদর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক, জেলা যুবলীগের সদস্য ও পরবর্তীতে কাউন্সিলরদের ভােটে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে টানা ১৩ বছর দায়িত্ব পালন করেন।
নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে তামজিদ উল্লাহ প্রধান লিল্টু বলেন, নবম শ্রেণী থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে সর্বশেষ জেলা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি। রাজনীতির শুরু থেকেই মানুষের সেবা করার বিষয়টি মনে লালন করেছি। জনসেবা করতে গেলে আসলে একটা প্লাটফর্ম লাগে। তারই ধারাবাহিকতায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চিন্তা করি। এ জন্য জনগণের সহযোগিতা ও দোয়া চাই। যদি জনগণ আমাকে তাদের সেবা করার সুযোগ দেন তাহলে নিরলসভাবে জনগণের সেবা করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *