খুবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

কে এম হাবিবুল্লাহ সাকিব
খুবি প্রতিনিধি:

খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (কুআ) উদ্যোগে বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২২ মার্চ) একযোগে দেশের এগারোটি স্থানে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। স্থানগুলো হলো: ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম,‌ রাজশাহী, ময়মনসিংহ, যশোর, সাতক্ষীরা, নড়াইল, কক্সবাজার এবং ঝিনাইদহ।

সবচেয়ে বড় ইফতার মাহফিল আয়োজিত হয় খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে। সেখানে প্রায় সাত শতাধিক সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা হয়।

ইফতার মাহফিলের সদস্য সচিব প্রফেসর ড. আহসান হাবীব শিমুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন। তিনি বলেন, খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন সারা দেশে একযোগে ইফতার অনুষ্ঠানের আয়োজন করেছে। প্রত্যাশিতভাবেই খুলনা বিশ্ববিদ্যালয়ে আমরা সবচেয়ে বেশি প্রাক্তনরা মিলিত হতে পেরেছি। আমরা প্রতি বছর এরকমভাবে একত্রিত হয়ে বিশ্ববিদ্যালয়ের নতুন কিছু ঐতিহ্য তৈরির করার চেষ্টা অব্যাহত রাখব এই প্রত্যাশা করি।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড. মো. আজিজুল হাসান পিরু।

এছাড়াও খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দায়িত্বশীলবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সাবেক শিক্ষার্থীরা আয়োজনে উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সদস্য হওয়ার জন্য ছিলো বিশেষ বুথের ব্যবস্থা, সেখানে নির্দিষ্ট ফি পরিশোধ ও ফর্ম পূরণের মাধ্যমে সদস্য হওয়ার সুযোগ পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *