চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বৃদ্ধকে আগুনে পুরিয়ে হত্যা মামলার সন্দেহভাজন আসামী রুহুল আমিন কালু গ্রেফতার।

মাহিদুল ইসলাম ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

সিপিসি-১, র‌্যাব-৫, রাজশাহী এবং শিবগঞ্জ থানা পুলিশের অপারেশন দল একটি সমন্বিত অভিযান পরিচালনা করে ০১ মার্চ ২০২৪ ইং তারিখ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন রানিহাটি ইউনিয়নের হঠাৎপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বৃদ্ধকে আগুনে পুরিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত হত্যা মামলার সন্দেহভাজন আসামী ১। রুহুল আমিন কালু (৩৯), পিতা- মোঃ গানু, সাং-বহরম হঠাৎপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ কে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রæয়ারি ২০২৪ ইং তারিখ বৃদ্ধকে ভ্যান ভাড়া করার নামে বাড়ী থেকে ডেকে নিয়ে আগুনে পুরিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকেই র‌্যাব এই হত্যাকান্ড সংক্রান্ত বিষয়ে ছায়া তদন্ত শুরু করে।

ভিকটিমকে আগুনে পুরিরে হত্যা করে মরদেহ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ঘোড়াপাখিয়া ইউনিয়নের ০৪নং বাঁধের নিকটে ইটভাটা সংলগ্ন ফসলি জমিতে ফেলে রাখে।

এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে শিবগঞ্জ থানায় গত ০১ মার্চ ২০২৪ ইং তারিখ একটি হত্যা মামলা দায়ের করেন। গোয়েন্দা তথ্যের মাধ্যমে গত ০১/০৩/২০২৪ ইং তারিখ আনুমানিক রাত ২৩:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন রানিহাটি ইউনিয়নের হঠাৎপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বৃদ্ধকে আগুনে পুরিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত মামলার সন্দেহভাজন আসামী ১।

রুহুল আমিন কালু (৩৯), পিতা- মোঃ গানু, সাং-বহরম হঠাৎপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে। এই চাঞ্চল্যকর মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার জন্য র‌্যাব এর গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *