নাজিরপুর উপজেলা বিএনপির উদ্যোগে স্মরন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত!

নাজিরপুর (পিরোজপুর)প্রতিনিধি

পিরোজপুরের নাজিরপুর উপজেলা বিএনপির উদ্যোগে এক দোয়া মাহ‌ফিলের আ‌য়োজন করা হ‌য়ে‌ছে।

শুক্রবার (৮ মার্চ) বাদ আসর উপজেলা বিএনপি অ‌ফিস কার্যালয়ে উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি, মরহুম মিজানুল হক লিটন ও সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন রিপন ডাকুয়া কৃষক দলের যুগ্ম আহবায়ক আলম খান ও সাবেক ছাত্রনেতা শহীদ সামছুল হক ছোট্ট এর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় উপজেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট আয়কর আইনজীবী আলহাজ্ব মিজানুর রহমান দুলাল এর সভাপতিত্বে এবং সদ্য কারামুক্ত বিপ্লবী সদস্য সচিব আবু হাসান খান এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতীয়তাবাদী সৈনিকদের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়েছে। এদের শূন্যতা পূরণ হওয়ার নয়। নেতাকর্মীরা তাদেরকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তাদের মৃত্যুর শোক কে শক্তিতে রুপান্তরিত করে আগামী সকল আন্দোলনে নেতৃবৃন্দের রাজপথে থাকার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক আলমগীর হোসেন, বিশেষ অতিথি জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান মনি, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ রফিকুল ইসলাম ফরাজী, মোঃ ইয়াহিয়া খান, সফিকুল ইসলাম শাফিক, মোঃ তাওহীদুল ইসলাম, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক রেজাউল করিম, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও যুবনেতা মাজেদুল কবীর রাসেল, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক এইচ এম শামীম হাসান, সদস্য সচিব মোঃ তারেক আবদুল্লাহ বাপ্পি, নাজিরপুর কলেজ ছাত্রদলের সদস্য সচিব মইনুল ইসলাম মঈন প্রমূখ সহ নয়টি ইউনিয়ন বিএনপি’র আহবায়ক ও সদস্য সচিব সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এর আগে তাদের স্মরণে কুরআন খতম করা হয়। আলোচনা সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার ও মরহুমদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন সদর মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ মিজানুর রহমান সাইফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *