নকলায় অটোরিক্সা ছিনতাই করে চালককে হত্যা

মাহদি হাসান শেরপুর, প্রতিনিধি

শেরপুরের নকলায় নিখোঁজের দুইদিন পর হত্যা করে মাটি চাপা দেওয়া অবস্থায় আসাদুজ্জামান আসাদ নামে এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে নকলা থানা পুলিশ।

ওই ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। ১৩ই মার্চ বুধবার দুপুরে পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম তার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওইসব তথ্য জানান।

আটককৃত অটোরিকশা চোর চক্রের সদস্যরা হচ্ছেন নকলা উপজেলার ডাংধরকান্দা গ্রামের মোঃ মজিবর মিয়ার ছেলে মোঃ হামিদুল ইসলাম খোকন (২৪), পূর্ব গজারিয়া গ্রামের মোঃ আবু হানিফের ছেলে মোঃ নুরনবী (২১) ধনাকুশা গ্রামের মৃত আশকর আলীর ছেলে মোঃ জাহিদুল ইসলাম এম সি জাহিদ (২২) ও ইশিবপুর গ্রামের মোঃ চান মিয়ার ছেলে মোঃ মিলন মিয়া (২৪) আর নিহত ইজি বাইক চালক আসাদ দক্ষিণ নকলা এলাকার মোঃ ফজলুল করিমের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ১২ মার্চ মঙ্গলবার ভোর ৪টার দিকে নালিতাবাড়ী উপজেলার তিনানী বাজারস্থ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হলে এসআই মুকুল সরকার অটো রিক্সা চোর সন্দেহে একটি অটোরিকশা সহ ছামিদুল ইসলাম খোকন ও মোঃ নুর নবী নামে দুইজন ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যান।

তাদের জিজ্ঞাসাবাদ কালে একেক সময় একেক ধরনের তথ্য দিলে সন্দেহ আরো ঘনীভূত হতে থাকে।অটোরিকশা উদ্ধারের খবর পেয়ে নকলা থানার বাসিন্দা মোঃ ফজলুল করিম নালিতাবাড়ী থানায় গিয়ে জানান যে , তার ছেলে অটো রিক্সাচালক আসাদুজ্জামান আসাদ গত ১১ মার্চ অটো রিক্সা নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরেনি।

পরে ফজলুর রহমান পুলিশের উদ্ধারকৃত অটো রিক্সা ও একটি মোবাইল ফোন দেখানো হলে সেগুলো তার ছেলের বলে শনাক্ত করেন।

পরে ওই আটককৃত দুজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা বিষয়টি স্বীকার করেন এবং বলেন আসাদকে অটো রিক্সা ছিনতাই ও ছিনতায়ে বাধা দেওয়ায় তাকে হত্যা করে লাশ মাটি চাপার দেওয়ার হয়েছে ।

পুলিশ সুপার আরো জানান, ওই ঘটনায় নকলা থানায় ভিকটিম আসাদের বাবা মোঃ ফজলুর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন । আটককৃত আসামিদের বুধবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *