সাভারে ডিবি’র অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

মোঃমনির মন্ডল,সাভারঃ

সাভার থানার গেন্ডা,আনন্দপুর ও হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে ৩৮০০শো পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী-কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৪ মার্চ ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এসময় তিনি বলেন,গতকাল বুধবার রাত ১০টা ও ৯টা ৩০ মিনিটের সময় সাভার থানার গেন্ডা,আনন্দপুর ও হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে ৩৮০০শো পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী-কে আটক করা হয়েছে।

আটককৃত আসামিরা হলেন-(১) আব্দুল আহাদ বাপ্পী (৩২),পিতা-আঃ অহিদ,গ্রাম-বিজয়পুর,থানা-শাহরাস্তী,জেলা-চাঁদপুর,বর্তমান ঠিকানা বাহারছড়া বাজার,থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার। (২) লিসাদ (২৮),পিতা-শহিদুল ইসলাম,গ্রাম- ইদিলপুর,থানা- সাদুল্লাহপুর,জেলা-গাইবান্ধা,বর্তমান ঠিকানা কোর্টবাজার,থানা-উখিয়া। (৩) রাশেদুল ইসলাম রনি (৩০),পিতা-আব্দুল মজিদ, গ্রাম-ফোর্ডনগর,থানা- ধামরাই,জেলা-ঢাকা,(৪) বাদল শেখ (২৪),পিতা-মৃত জহর শেখ,গ্রাম-মধ্যবাহির দিয়া, মান্নান মোড়লের বাড়ীর সাথে,থানা-ফকিরহাট,জেলা- বাগেরহাট,(৫) আসাদুজ্জামান রিপন (২৫),পিতা-মৃত রেজাউল,গ্রাম-বনগ্রাম,ফজলা মন্ডলের বাড়ীর সাথে,থানা-বেড়া,জেলা-পাবনা,বর্তমান ঠিকানা আনন্দপুর,তুহিন খানের বাড়ী, থানা-সাভার মডেল, জেলা-ঢাকা,(৬) মোঃ ইব্রাহিম মিয়া (২৪),পিতা-মোঃ রবিউল,গ্রাম-শিতলগাড়ী,থানা-মিঠাপুকুর,জেলা- রংপুর,বর্তমান ঠিকানা-আনন্দপুর স্বপনের বাড়ীর ভাড়াটিয়া,থানা-সাভার মডেল,জেলা-ঢাকা।

এছাড়া ডিবি পুলিশ জানায়,এসআই (নিঃ) মোঃ আমিনুল ইসলাম ও এসআই (নিঃ) শুভ মন্ডল এর একটি চৌকষ টিম গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাত ১০টা ও ৯টা ৩০ মিনিটের সময় সাভার থানার গেন্ডা,আনন্দপুর ও হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে ৩৮০০শো পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী-কে আটক করছে।

এবিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন,ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামান-পিপিএম (বার) স্যার ও অতিরিক্ত পুলিশ সুপার,ডিবি,জনাব মুবাশশিরা হাবীব খান,পিপিএম স্যার এর নির্দেশে বিভিন্ন অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযানটিও তার একটি অংশ। আটক আসামীদের জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসায়ীর বিষয়টি স্বীকার করেছে,এসময় আসামীদের কাছ থেকে ৩৮০০শো পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে,এ বিষয়ে সাভার মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *