সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল বিরামপুরের কনটেন্ট ক্রিয়েটর ফাহিম সরকার

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলাকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের প্রতিবেদন বা কনটেন্ট তৈরি করে খুব অল্প সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন ইউটিউবার ফাহিম সরকার।

সে ছোটবেলা থেকেই  বিদ্যালয়ে নাটক,কৌতুক এবং বিভিন্ন গল্পের অভিনয়ে অংশগ্রহণ করে সুনাম অর্জন করেছে।মোঃ ফাহিম সরকার বিরামপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের পূর্বপাড়া মহল্লার মোঃ নিজাম সরকারের বড় ছেলে।তার স্বপ্ন সমাজের শিক্ষনীয় বিষয়গুলো সকলের সামনে তুলে ধরা।

করোনার সময় যখন লকডাউনে সকলে ঘরে ঘরে বন্দী ছিল,সে সময় সে ঘরে বসে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষে একটি ইউটিউব চ্যানেল  তৈরি করে। তার এরকম সচেতনতামূলক কার্যক্রমে বিরামপুরবাসী তাকে প্রথম থেকে উৎসাহ এবং সাপোর্ট দিয়ে গেছে। বর্তমানে সে তার নিজস্ব বিরামপুর প্রতিদিন ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

এ ব্যাপারে ফাহিম সরকারের সঙ্গে কথা বলে জানা যায় প্রথম অবস্থায় পরিবারের সকলের সাপোর্ট ছিল না তার এসমস্ত কার্যক্রমে। কিন্তু বর্তমানে তার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে বিরামপুর উপজেলাসহ জেলার প্রতিদিন ঘটে যাওয়া ঘটনা ও প্রতিবেদনসহ বিভিন্ন শিক্ষনীয় ও জনসচেতনতামূলক পোষ্ট পেয়ে উপকৃত হচ্ছে সকলে। তার এরকম কার্যক্রমে এখন পরিবারসহ আত্মীয়-স্বজন এবং এলাকাবাসীর সকলেই সাপোর্ট করে।সে জানায় যে  ভিডিওগ্রাফি তার এক ধরনের নেশায় পরিনত হয়েছে।জীবনের শেষ পর্যন্ত তিনি সুন্দর সুন্দর কনটেন্ট বা প্রতিবেদন তৈরি করতে থাকবেন।তার ইচ্ছা বিরামপুর শহরকে সকলের সামনে তুলে ধরা। এবং আপনাদের সকলের কাছে দোয়া প্রত্যাশী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *