নান্দাইল মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান স্বর্ণা আক্তার বিউটি

নান্দাইল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া,আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন নান্দাইল উপজেলা বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক স্বর্ণা আক্তার বিউটি। ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় দিন রাত ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন তিনি। শুক্রবার সৌজন্য সাক্ষাৎকালে নান্দাইল উপজেলা বাসীর নিকট দোয়া,আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন তিনি।
তিনি তৃণমূল থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

দ্বাদশ জাতীয় নির্বাচনে নান্দাইল উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম এমপির পক্ষে দিনরাত নৌকার বিজয়ের জন্য কাজ করেছেন।

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী স্বর্ণা আক্তার বিউটি এ প্রতিবেদককে বলেন, আমি দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আমি নান্দাইল উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন নান্দাইল উপজেলাবাসি।
সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি নান্দাইল উপজেলার দলীয় নেতাকর্মী সহ সকলের দোয়া, আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *