আধুনিক ওয়ার্ড গড়তে চান মহিলা মেম্বার পদপ্রার্থী সুলতানা আক্তার দিনা

সুলতানা আক্তার দিনা

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি,

আসন্ন ৭নং জাগীর ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী পদে মাইক প্রতীক নিয়ে আলোচনায় শীর্ষে রয়েছে সুলতানা আক্তার দিনা।

ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। সুলতানা আক্তার দিনা সাংবাদিক এস.এম.নুরুজ্জামানের সহধমির্ণী। সুস্থ, সুন্দর, মাদক ও বাল্য বিবাহ মুক্ত আধুনিক সমাজ গড়ার প্রত্যয় নিয়ে প্রার্থীতা করছেন তিনি। জাগীর ইউনিয়নের প্রাণ কেন্দ্র ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত এ মহিলা আসনটি।এখানে সকল শ্রেণীর মানুষের বসবাস।

স্থানীয়ভাবে জানা যায়, নারী সংরক্ষিত মেম্বার প্রার্থী সুলতানা আক্তার দিনা ও তার স্বামী সাংবাদিক এস.এম. নুরুজ্জামান বিগত দিনে মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন। বিভিন্ন মানুষের জন্য সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। নম্র ভদ্র সামাজিক এ পরিবারকে ভোটের মাঠে এগিয়ে রাখছেন সাধারন ভোটারেরা।

সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী সুলতানা আক্তার দিনা জানান, জনগণই আমার শক্তি। অবহেলিত পিছিয়ে পড়া জনগোষ্ঠির ভাগ্য উন্নয়ন, সরকারের বরাদ্ধ সুষম বন্টন, সামাজিক ও অবকাঠমোগত উন্নয়নসহ মাদক, বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে প্রার্থীতা করছি। আশা করি জনগণ আমাকে তাদের সেবক হিসাবে নির্বাচিত করবেন।

তিনি আরও বলেন , আমি শুধু নির্বাচনকে সামনে রেখে নয় প্রতিনিয়ত মানুয়ের জন্য কাজ করে থাকি এবং এলাকার মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আশা করছি আমার এলাকার ভোটারদের ভালোবাসায় ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়ে আমি এলাকার মানুষের উন্নয়নে কাজ করতে পারবো।

তিনি বলেন, উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছে তারই ধারাবাহিকতা বজায় রেখে দুর্নীতি, মাদক, বাল্যবিবাহসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলবো। আমার এলাকার সকলের কাছে আমি দোয়া ও সমর্থন চাই।

সাংবাদিক এস.এম.নুরুজ্জামান বলেন, আগামী ৭নং জাগীর ইউনিয়ন পরিষদ নির্বাচেন ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে মাইক প্রতীকে ভোট দিয়ে সুলতানা আক্তার দিনা কে নির্বাচিত করবেন। নির্বাচিত হলে প্রথম কাজ হবে আলোকিত ওয়ার্ড গড়ার এবং সাধারন মানুষের পাশে থাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *