আসন্ন উপজেলা নির্বাচনে শেখ ওয়ালি উল্লাহ রাসেল ঈশ্বরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া প্রার্থী

রাব্বানী ঈশ্বরগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুণ সমাজ সেবক পরিচ্ছন্ন রাজনীতিবিদ শেখ ওয়ালি উল্লাহ রাসেল আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঈশ্বরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী।

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। বিশেষ করে নবীণদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে ভবিষ্যতের উপজেলা ভাইস চেয়ারম্যান নিয়ে আলোচনা।

এলাকাবাসির মতে, দলমত নির্বিশেষে ঈশ্বরগঞ্জ উপজেলার সাধারণ মানুষ উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শেখ ওয়ালি উল্লাহ রাসেলকে। খোঁজ নিয়ে জানা গেছে, সাধারণ মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা রয়েছে তাতে তার বিজয়ী হওয়া সুনিশ্চিত ইনশাআল্লাহ। প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমুল নেতাকর্মীদের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় নির্বাচনে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য মাহমুদ হাসান সুমনের পক্ষে দিনরাত বিজয়ের জন্য কাজ করেছেন।জনপ্রতিনিধি না হয়েও বিপদে আপদে মানুষকে সহযোগিতা করেছেন পাশে থেকেছেন তিনি। মানবিক মানুষ হিসেবেও তার পরিচিতি রয়েছে। এদিকে স্থানীয়রা জানান শেখ ওয়ালি উল্লাহ রাসেল শিক্ষিত -ভদ্র অত্যন্ত বিনয়ী ছেলে। কখনো,কারো সাথে খারাপ আচরণ করেনি। আশা করি সে নির্বাচিত হলে ভালো করবে। আমরা তার সাফল্য কামনা করি।

এক সাক্ষাৎকারে নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ওয়ালি উল্লাহ রাসেল বলেন তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি অগাধ শ্রদ্ধা, ভালোবাসা ও শুভ কামনা জানাই এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমানের আদর্শ বাস্তবায়নে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান পদপ্রার্থী। আমি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

তিনি উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন। নির্বাচিত হলে ঈশ্বরগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপ দান করবেন। এছাড়াও দৈনিক অপরাধ তল্লাশি নিউজ কে আরো জানান যে ঈশ্বরগঞ্জ উপজেলার যে সমস্ত ইউনিয়ন গুলো অবকাঠামো গত উন্নয়ন বঞ্চিত ওই সকল ইউনিয়ন গুলোকে সরকারি বরাদ্দের পাশাপাশি নিজ উদ্যোগে দ্রুত উন্নয়ন সাধিত করবেন।
তিনি ঈশ্বরগঞ্জ উপজেলাকে সম্পুর্ন ভাবে মাদকমুক্ত করতে দৃর ভাবে অঙ্গীকারবদ্ধ।ঈশ্বরগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের অভিব্যক্তি তার মত প্রার্থীকে পেয়ে অত্যন্ত আনন্দিত ও উচ্ছসিত।তিনি সর্বস্তরের সকলের দোয়া ও আশীর্বাদ প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *