চরবাগডাঙ্গার উন্নয়নের রূপকার প্যানেল চেয়ারম্যান নুরুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্র, মিথ্যা-বানোয়াট সংবাদের প্রতিবাদ

মাহিদুল ইসলাম ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়নের উন্নয়নের রূপকার নুরুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একটি কুচক্রী মহল। এরই অংশ হিসেবে কথিত সাংবাদিকদের দিয়ে অনিবন্ধিত ও ভুয়া অনলাইন পোর্টালে মিথ্যা-বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে। এনিয়ে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন চাঁপাইনবাবগঞ্জের সচেতন মহল ও চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী।

জানা যায়, শনিবার (২৪ ফেব্রুয়ারী) সোনামসজিদ পোস্ট ও সমাজের চিত্র নামের দুটি অনিবন্ধিত ও ভুয়া অনলাইন পোর্টালে চরবাগডাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নুরুল হকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা, মনগড়া, কাল্পনিক, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

মিথ্যা বানোয়াট সংবাদটিতে ইচ্ছেমতো তথ্য প্রকাশ করা হয়েছে। এমনকি সংবাদপত্রের প্রচলিত নিয়ম না মেনেই একজন জনপ্রতিনিধির সুনাম ক্ষুন্ন করতে অপতৎপরতায় লিপ্ত হয়েছে কুচক্রী মহল। এছাড়াও নিয়ম অনুয়ায়ী, অভিযোগ থাকলে প্যানেল চেয়ারম্যান ও সংশ্লিষ্ট কর্মকর্তা ইউএনও’র মন্তব্য না নিয়েই নিজের মনগড়া তথ্য প্রকাশ করেছেন কথিত সাংবাদিকরা।

চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী সূত্রে জানা যায়, জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর থেকেই জনগনের কল্যানে সর্বদা নিয়োজিত রয়েছেন চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল হক। এলাকায় বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন ও সড়ক মেরামতসহ নানারকম উন্নয়নকাজ অব্যাহত রেখেছেন। এছাড়াও সরকারি সুবিধা যেমন বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা ইত্যাদি পাইয়ে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

অনুসন্ধানে জানা যায়, স্বাধীনতা বিরোধী শক্তি উন্নয়ন কর্মকান্ডে ইর্ষান্নিত হয়ে একজন জনপ্রতিনিধির বিরুদ্ধে এমন মিথ্যা বানোয়াট তথ্য প্রকাশ করেছে। উন্নয়ন বাধাগ্রস্ত করতেই এমন কাজ বলছেন চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী।

এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল হক বলেন, একজন ভুয়া ও কথিত সাংবাদিক আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব মিথ্যা বানোয়াট তথ্য প্রকাশ করেছে। একজন জনপ্রতিনিধির বিরুদ্ধে কোন অভিযোগ উঠলে তার সাথে কথা বলা বা মন্তব্য নেয়ারও প্রয়োজন মনে করেনি।

তিনি আরও বলেন, কুচক্রী মহলের ইশারা ও সহযোগিতা এবং মোটা অঙ্কের অর্থের বিনিময়ে এমন মনগড়া, মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করেছেন বির্তকিত ও কথিত সাংবাদিক পরিচয়দানকারী অপশক্তি। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এসব কাজ আমার উন্নয়নকাজকে বাধাগ্রস্ত করতে পারবে না। যারা আমার বিরুদ্ধে এমন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে, তাদেরকে শীগ্রই কঠোর আইনের আওতায় নিয়ে আসব।

প্যানেল চেয়ারম্যান নুরুল হক আরোও বলেন, নির্বাচনে জয়লাভের পর থেকেই আমার বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্র শুরু হয়েছে। তবে এসব করে আমার উন্নয়নকাজকে দমাতে পারবে না কুচক্রী মহল। এসব ষড়যন্ত্র ভেঙে আমি জনগণের কল্যানে কাজ করে যাব। এছাড়াও যারা এমন মিথ্যা তথ্য প্রকাশ করেছো তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করব। অতি শীঘ্রই, এমনকি আইন শৃঙ্খলা বাহিনীর নিকট আবেদন বিষয়টি খতিয়ে দেখে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়ারর জন্য অনুরোধ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *