ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে সিধলা ইউনিয়ন ছাত্রদলের মিছিল

ছাত্রদল

মোঃ মনিরুল ইসলাম খান, ময়মনসিংহ প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসিরকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা মিছিল করেছেন ১০ নং সিধলা ইউনিয়ন ছাত্রদল। কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের আহ্বায়ক ও ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের প্রভাবশালী ছাত্রনেতা, গৌরীপুরের কৃতিসন্তান মোঃ সাদ্দাম হোসেন তালুকদার এর নির্দেশে ০৫ মার্চ ২০২৪ ইং রোজ মঙ্গলবার বিকেল ৫ টার সময়, সিধলা ইউনিয়নের সবচেয়ে জনবহুল বাজার হাসনপুর চৌরাস্তায় এ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুভেচ্ছা মিছিলে উপস্থিত ছিলেন, ১০ নং সিধলা ইউনিয়ন ছাত্রদলের অন্যতম ছাত্রনেতা শেখ মোঃ আব্দুল্লাহ আল রিফাত এবং মোঃ শাহিন আকন্দ, সাব্বির হোসেন, মোঃ মিস্টার, হাবিবুর রহমান হাবিব, একলাছ মিয়া, মোঃ আকাশ, মোঃ নাঈম, রাকিব খান, মোবারক, মোঃ আরিফ মিয়া, মোঃ হাসান, মোঃ আশিক, কাজল মিয়া, মাসুদ, ইয়াছিন, নাজমুল, রশিদ, সোহেল, ইমন মিয়া, রাব্বি, রিফাত, শান্ত ও লিজন তালুকদার বাবুসহ প্রায় দেড়-শতাধিক ছাত্রদল নেতা-কর্মী।

১০ নং সিধলা ইউনিয়ন ছাত্রদল, বিএনপির এই দুরসময়ে সবসময় সক্রিয় অবস্থায় থেকে, কেন্দ্রীয় ছাত্রদলের ঘোষিত প্রতিটি প্রোগ্রাম সফল করেছে। মিছিলে নেতৃত্ব দেওয়া নেতৃবৃন্দের বিশ্বাস রাকিব-নাসির পরিষদ ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালী করে দুরসময়কে সঠিকভাবে মোকাবেলা করবে। বিএনপির এই দুরসময়ে এই কমিটির ভূমিকা থাকবে সক্রিয়। ১০ নং সিধলা ইউনিয়ন ছাত্রদল, নব গঠিত কেন্দ্রীয় কমিটির যেকোনো সিধান্তকে সাধুবাদ জানিয়ে সাংগঠনিক ভূমিকা পালন করবে। এসময় সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *