“জাগো বাহে” ভাষা সংখ্যার মোড়ক উন্মোচন

সুন্দরগঞ্জ সাহিত্য সংসদ”এর একটি ত্রিমাসিক প্রকাশনা “জাগো বাহে” পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ (শনিবার)২৪ ফেব্রুয়ারি, দুপুর ১২ টায় সুন্দরগঞ্জ উপজেলার সবুজ শিক্ষালয় ও গ্রীন

“জাগো বাহে” ভাষা সংখ্যার মোড়ক উন্মোচন

রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে “সুন্দরগঞ্জ সাহিত্য সংসদ”এর “ভাষা সংখ্যা জাগো বাহে”র মোড়ক উন্মোচন করা হয়। উক্ত অনুষ্ঠানে বক্তৃতা রাখেন, সুন্দরগঞ্জ সাহিত্য সংসদের আহ্বায়ক, উপাধ্যক্ষ ও লেখিকা নাসরীন সুলতানা রেখা, সবুজ শিক্ষালয় ও গ্রীন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক ও সুন্দরগঞ্জ সাহিত্য সংসদের যুগ্ম

আহ্বায়ক  একরামুল হক, নিউ বেস্ট ইলেকট্রেনিকস ও মিনিস্টার প্লাজার পরিচালক ও সংগঠক ইঞ্জিনিয়ার রুবেল মিয়া, সুন্দরগঞ্জ সাহিত্য সংসদের সদস্য ও সাংবাদিক সুদীপ্ত শামীম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ‘হিউম্যান সার্ভিস সুন্দরগঞ্জ-HSS’ এর প্রতিষ্ঠাতা ও সংগঠক জিএন নূর, সাংবাদিক আসাদুল ইসলাম, সংগঠক আমিনুল ইসলাম, সংগঠক দেলোয়ার হোসেন, সংগঠক অনিল সরকার, সংগঠক অর্ক, মুয়াজসহ প্রায় দুই শতাধিক স্কুল পড়ুয়া শিক্ষার্থী ও বিভিন্ন কিন্ডার স্কুলের শিক্ষক, শিক্ষিকাবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে স্বরচিত ছড়া/কবিতা পাঠ করেন সুন্দরগঞ্জ সাহিত্য সংসদের সদস্য সচিব সরকার হোজায়ফা হাবিব, সংগঠক ও লেখক আমিন মোহ, লেখক ফাইয়াজ ইসলাম ফাহিম, লাওহি মাহফুজ নয়ন, মীম ইসলাম, তাওহি প্রমুখ। উক্ত মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি সুন্দরগঞ্জ সাহিত্য সংসদ এর যুগ্ম আহ্বায়ক ও ছড়াকার কুশল রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *