জেলাবাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা পেলো পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:

অদ্য ১০-০৩-২০২৪ খ্রিঃ তারিখ জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, জয়পুরহাট এর আয়োজনে পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম মহোদয় বিপিএম পদক পাওয়ায় পুলিশ লাইন্স ড্রিলশেডে জয়পুরহাট জেলাবাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান।

পুলিশ সপ্তাহ ২০২৪-এ বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পুরস্কার বিপিএম পদক পাওয়া এবং মাদক উদ্ধারে জয়পুরহাট জেলা শ্রেষ্ঠত্ব অর্জন করায় পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম বিপিএম মহোদয়কে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, আদিবাসী গোষ্ঠী, বিভিন্ন শ্রেণিপেশা ও ব্যবসায়ী, শ্রমিক সংগঠনের পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

পুলিশ সুপার মহোদয় বলেন, জেলা বাসীর সার্বিক সহযোগীতায় বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পুরস্কার বিপিএম পদক পাওয়ায় এবং মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অর্জন করায় জয়পুরহাট জেলা দেশের মধ্যে সুনাম অর্জন করেছে। আর এ সুনামের সকল কৃতিত্ব জেলাবাসীর। তিনি জেলার আইনশৃংঙ্খলা সহ সার্বিক বিষয়ে সকলের সহযোগীতা কামনা করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সালেহীন তানভীর গাজী, জেলা প্রশাসক, জয়পুরহাট, সভাপতি জনাব গোলাম হক্কানি, আহবায়ক, জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, জয়পুরহাট, বিশেষ অতিথি জনাব নন্দলাল পার্শী সদস্য সচিব, কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটি, জয়পুরহাট, এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি জজ কোর্ট জয়পুরহাট ও সভাপতি প্রেসক্লাব, জয়পুরহাট, জনাব মোঃ আমজাদ হোসেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, জয়পুরহাট, জনাব আব্দুল হাকিম মন্ডল, সভাপতি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, জয়পুরহাট, জনাব আব্দুল আজিজ মোল্লা, সভাপতি ডায়াবেটিকস সমিতি, জয়পুরহাট, সকল ইউপি চেয়ারম্যান, জয়পুরহাট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *