নান্দাইল রসুলপুর উওর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

জেনিফ নান্দাইল উপজেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহ নান্দাইল উপজেলার রসুলপুর উওর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

অত্যন্ত আনন্দঘন পরিবেশে মঙ্গলবার (৫মার্চ) সকালে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে শুরু হয় এ ক্রীড়া প্রতিযোগিতা।পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। প্রতিযোগিতা অনুষ্ঠানে হাড়ি ভাঙ্গা, যেমন খুশি তেমন সাজ ব্যাঙ দৌড় সহ বিভিন্ন ইভেন্টে খেলাধূলা অনুষ্ঠিত হয়।পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন রসুলপুর এলাকার কৃতী সন্তান,নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক বর্তমান উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু নাঈম ভূঁইয়া ফারুক।

পুরো অনুষ্ঠানটি সঞ্চলনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আমান উল্লাহ ভূঁইয়া। ক্রীড়া পরিচালক করেন পাঁচ রুখি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন উজ্জল।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মাজহারুল ইসলাম সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নান্দাইলশিক্ষা অফিসার জনাব হাাফিজুল ইসলাম।
এর আগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন নান্দাইল উপজেলা সহকারী শিক্ষা অফিসার জনাব মনিরুল ইসলাম আমীন।

এসময় উপস্থিত ছিলেন রসুলপুর উওর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাজহারুল ইসলাম, ফারুক আহমেদ,সাহিদা আরবী, আফরোজা বেগম।
আরো উপস্থিত ছিলেন শামসুল হাসান সাগর সদস্য পি.টি.এ উওর রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,
২নং ওয়ার্ড রসুলপুরের যুবলীগের সভাপতি মিজানুর রহমান খোকন, জাকির আহমেদ তুহিন প্রধান শিক্ষক রাঙ্গামাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,রবিউল নেওয়াজ ফরিদ সহকারী শিক্ষক কুরাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মারুফ হাসান,কামরুল হাসান, নয়ন জিদান, শাকিল, রাফাত সহ ও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ছাত্র ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *